মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
জেলা ক্রীড়া অফিস, নারায়ণগঞ্জ
http://www.narayanganj.gov.bd/sites/default/files/files/www.narayanganj.gov.bd/field_office/d70f5459_2015_11e7_8f57_286ed488c766/Untitled-1_4.jpg

জেলার সকল উপজেলায় ক্রীড়া পঞ্জী অনুযায়ী ক্রীড়া কর্মসূচী (মাসব্যাপী প্রশিক্ষণ ও প্রতিযোগিতা) বাস্তবায়ন করা হয়, আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়া ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ, আর্থিক অনুদানের ব্যবস্থা, দুস্থঃ ক্রীড়াবিদদের মধ্যে অবসর ভাতা প্রদানের ব্যবস্থা করা হয়। জাতীয় ক্রীড়া পুরষ্কারের জন্য সুপারিশ করা, জাতীয় দিবস সমূহ উদযাপনে প্রশাসনকে সহায়তা এবং যুব ও ক্রীড়া মন্ত্রনালয় ও ক্রীড়া পরিদপ্তর কর্তৃক প্রদত্ত সকল কার্যক্রম সম্পাদন করা হয়।

  • কী সেবা কীভাবে পাবেন
  • প্রদেয় সেবাসমুহের তালিকা
  • সিটিজেন চার্টার
  • সাধারণ তথ্য
  • সাংগঠনিক কাঠামো
  • কর্মকর্তাবৃন্দ
  • তথ্য প্রদানকারী কর্মকর্তা
  • কর্মচারীবৃন্দ
  • বিজ্ঞপ্তি
  • ডাউনলোড
  • আইন ও সার্কুলার
  • ফটোগ্যালারি
  • প্রকল্পসমূহ
  • যোগাযোগ

ক) ক্রীড়া পরিদপ্তর ও জেলা ক্রীড়া অফিস থেকে ক্রীড়া সামগ্রী পাওয়া যাবে প্রতিষ্ঠানের নিজস্ব প্যাডে সভাপতি/ সাধারণ সম্পাদকের সীল স্বাক্ষর সম্বলিত আবেদনের প্রেক্ষিতে। তবে আর্থিক অনুদানের ক্ষেত্রে পরিচালক ক্রীড়া পরিদপ্তর বরাবর আবেদন করতে হবে। পরিদপ্তর থেকে প্রাপ্ত সেবার জন্য আবেদন পত্র জেলা ক্রীড়া অফিসার/ স্থানীয় প্রশাসন কর্তৃক সুপারিশ থাকতে হবে।

ক্রমিক নং

সেবাসমূহের বিবরণ

সেবা গ্রহনকারী

প্রার্থীত সেবার ধাপ

১.       

ক্রীড়া পঞ্জি অনুযায়ী বার্ষিক ক্রীড়া কর্মসূচী বাস্তবায়ন

আগ্রহী শিক্ষা প্রতিষ্ঠান/ ক্রীড়া ক্লাব

সর্বোচ্চ ০১(এক) মাস।

২.      

আর্থিক ভাবে অস্বচ্ছল ক্রীড়া বিদদের অবসর ভাতা প্রদানের জন্য সুপারিশ

আগ্রহী ক্রীড়াবিদ/ ক্রীড়া সংগঠক

১৫ (পনের) দিন।

৩.     

শিক্ষা প্রতিষ্ঠান/ ক্রীড়া ক্লাবের অনুকূলে ক্রীড়া সামগ্রী ও আর্থিক অনুদান প্রদানের সুপারিশ

আগ্রহী শিক্ষা প্রতিষ্ঠান/ ক্রীড়া ক্লাব

১৫ (পনের) দিন।

৪.       

জাতীয় ক্রীড়া পুরষ্কারের জন্য সুপারিশ

আগ্রহী সংশ্লিষ্ট ক্রীড়াবিদ/ ক্রীড়া সংগঠক

১৫ (পনের) দিন।

 

(ক)     ক্রীড়া পরিদপ্তর কর্তৃক প্রণীত ক্রীড়া পঞ্জিকা অনুযায়ী বার্ষিক ক্রীড়া কর্মসূচী (মাসব্যাপী প্রশিক্ষণ ও প্রতিযোগিতা) বাস্তবায়ন করা হয়।

 

(খ)      তৃণমূল পর্যায়ে ক্রীড়া কর্মসূচীর মানউন্নয়নের লক্ষ্যে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্রীড়া ক্লাবে আবেদনের প্রেক্ষিতে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

 

(গ)      বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান/ ক্রীড়া ক্লাবের ক্রীড়া সামগ্রী/ আর্থিন অনুদান পাওয়ার জন্য প্রার্থীত আবেদন সুপারিশ করে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ করা হয়

 

(ঘ)      আর্থিকভাবে অস্বচ্ছল ও দুস্থঃ ক্রীড়া বিদদের অবসর ভাতা পাওয়ার আবেদন সুপারিশ করে সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরন করা হয়।

 

(ঙ)      জেলা ক্রীড়া অফিস কর্তৃক বাস্তবায়িত ক্রীড়া কর্মসূচীতে অংশগ্রহন কারীদের মধ্য থেকে উচ্চতর প্রশিক্ষণের জন্য প্রতিভাবান খেলোয়াড় বাছা্ই পূর্বক (বিষয় ভিত্তিক) তালিকা করা হয়।

 

(চ)      বি.কে.এস.পি কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী জেলা থেকে ছাত্র/ছাত্রী ভার্তির জন্য আগ্রহী প্রার্থীদের বাছাই করে সুপারিশসহ ভর্তির ব্যবস্থা করা হয়।

 

(ছ)      জেলার প্রাপ্য যোগ্য অবসর প্রাপ্ত জাতীয় ক্রীড়া বিদদের জাতীয় ক্রীড়া পুরষ্কার পাওয়ার জন্য সুপারিশ করা হয়।

 

(জ)     জাতীয় দিবস সমূহ উদযাপনে প্রশাসনকে সার্বিক সহায়তা প্রদান করা হয়।

 

(ঝ)     ক্রীড়া পরিদপ্তর ও যুব ক্রীড়া মন্ত্রনালয় কর্তৃক প্রণীত সকল কার্যক্রম বাস্তবায়ন করা হয়।

 

(ঞ)     জেলা উন্নয়ন ও সমন্বয় সভায় গৃহীত জেলা প্রশাসনের ক্রীড়া সংশ্লিষ্ট সকল কার্যক্রমে সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

http://www.narayanganj.gov.bd/sites/default/files/files/www.narayanganj.gov.bd/field_office/d70f5459_2015_11e7_8f57_286ed488c766/Capture4.JPG

ছবি নাম মোবাইল
http://www.narayanganj.gov.bd/sites/default/files/files/www.narayanganj.gov.bd/officer_list/9971d8b9_2010_11e7_8f57_286ed488c766/Capture1_0.JPG এ.এইচ.এম ওয়াহিদুজ্জামান ০১৮২৩৩৩২৬৯২

ছবি নাম মোবাইল
http://www.narayanganj.gov.bd/sites/default/files/files/www.narayanganj.gov.bd/officer_list/9971d9d4_2010_11e7_8f57_286ed488c766/Capture1_1.JPG এ.এইচ.এম ওয়াহিদুজ্জামান ০১৮২৩৩৩২৬৯২

0

জেলা ক্রীড়া অফিস, কালির বাজার, নারায়ণগঞ্জ

 

০১৭১১৬০২০৪৭,৭৬৩৪৮৫৭

 

র‌্যাব অফিসের সাথে।